দীপঙ্কর বর্মন
- Dipankar Barman ১৯-০৫-২০২৪

বিষয়:-অনুকবিতা
শিরোনাম:-পথ চলা
কবি:-দীপঙ্কর বর্মন
রচনা কাল :-০৫/০২/২০২০
প্রকাশ কাল :-০৫/০২/২০২০

সোনার বাংলা আজ অন্ধকারে চ'লে,
ক্ষীণ আলো হ‍্যারিকেনে আজ পথ ভুলে।
দূর্জয় বিজয় রথ কভু কি সে চায়,
হায় সে মোহানামনা অভিমুখে ধায়!
পথের নিশানা খুঁজে হন‍্যে অবতার,
ভিন্ন ভিন্ন সাজে চ'লে দেখি বহুবার।
সম‍্যক সমরে আজ ভীতির বিস্ময়,
রাতের অন্ধকারে তাই খুঁজেগো নিশ্চয়।
****

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।